৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| দুপুর ১২:৫০| গ্রীষ্মকাল|
শিরোনাম :
সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচবিবিতে জনমতে আলোচনার র্শীষে শিখা। রাজবাড়ীতে হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন, একজনকে বেকসুর খালাস রাজবাড়ীতে ওয়াসার প্রকৌশলীসহ ৫জনের বিরুদ্ধে গাছ চুরির মামলা বালিয়াকান্দিতে স্কুলে গিয়ে আনারস প্রতিকে ভোট প্রার্থনার অভিযোগ। ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী মহানবী (সা.)কে নিয়ে ক*টু*ক্তি করায় ফেনীর সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা মোরেলগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন মোরেলগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২১১ বার পঠিত

ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

নরসিংদী জেলা রায়পুরা উপজেলা

নরসিংদী রায়পুরা উপজেলার পশ্চিমাঞ্চলের পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় পলাশতলী ইউনিয়নের গোবিন্দপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল উদ্বোধন করেন।

ব্যাপক প্রস্তুতি বর্ণিল সাজে আনন্দঘন মনোরম পরিবেশে পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশাল শোডাউন করে হাজার হাজার ছাত্রলীগ নেতাকর্মীদের মিছিলে মিছিলে মুখরিত করে তুলেন।

পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগ সংগ্রামী সভাপতি আফজাল মাহমুদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক সঞ্চালনায় নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৫(রায়পুরা) আসনের ছয় ছয় বারের জাতীয় সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও সাবেক সফল মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু’র সুযোগ্য সন্তান ও ভবিষ্যত নৌকার কান্ডারী, তারুণ্যের অহংকার উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমেদ পার্থ

প্রধান অতিথি রাজিব আহমেদ পার্থ বক্তব্যে বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনা গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, টানা তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চার দশকের রাজনৈতিক জীবনে অনন্য মেধা ও দক্ষতা দিয়ে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি হয়ে ওঠেছেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম, রাষ্ট্র পরিচালনা ও দেশের উন্নয়নে অসামান্য দৃঢ়তা দেখিয়েছেন তিনি। তিনি মানবিকতার উদাহরণ সৃষ্টি করেছেন নানা ক্ষেত্রে। ৭৭ বছরে পা রাখা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে অনন্য হিসেবে চিত্রিত হয়েছেন। তিনি আরো বলেন, স্বাধীন দেশের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধুর “সোনার বাংলা” গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা। কোন সংকটে পিছু হটতে দেখা যায়নি বরং অতন্দ্র প্রহরীর মতো দেশকে, দেশের মানুষকে সুরক্ষায় নিজেকে নিয়োজিত রেখেছেন আপন মহিমায়।উন্নয়নের ধারাবাহিকতায় আওয়ামীলীগ সরকার শত প্রতিকূলতা উপেক্ষা করে পিতার নির্দেশিত পথে একটি সমৃদ্ধশালী দেশ গঠনে জন্য জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত তিনি। দেশের গণ্ডি পেরিয়ে যিনি আজ বিশ্ব মানবতার বাতিঘর; যার সুদূরপ্রসারী চিন্তা, বিশ্বভাবনা, জনভাবনা আজ শুধু বাংলাদেশেই নয়, প্রশংসিত সারাবিশ্বে— তার নাম শেখ হাসিনা।এছাড়াও রায়পুরা উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, নিরাপদ ও কল্যাণময় জীবন কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে শাহাদাত বরণকারী সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে।

পৃষ্ঠপোষক রায়পুরা উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় সভাপতি সিদ্দিক আহমেদ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশতলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূঁইয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃমোগল হোসেন,পলাশতলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃসারোয়ার হোসেন ভূঁইয়া, শ্রীনগর ইউপি চেয়ারম্যান মোঃরিয়াজ মোর্শেদ খাঁন রাসেল,মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহি,আদিয়াবাদ ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ সেলিম,উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক প্রদীপ বিশ্বাস,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম মিয়া,পলাশতলী ইউনিয়ন নি যুবলীগ সভাপতি মোঃ মিলন শাহ। গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃসাইফুল ইসলাম,বিডিআর চেয়ারম্যান মোঃহাসিব আহমেদ জাকির, রায়পুরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোমেন আহমেদ জয়,উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সভাপতি ইমরান জনি, সাধারণ সম্পাদক নুরুউল্লাহ্ হাসান প্রমুখ।।

পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী পাপিয়া সুলতানা।

পলাশতলী ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীও উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর