৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| দুপুর ১২:৫৫| গ্রীষ্মকাল|
শিরোনাম :
সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচবিবিতে জনমতে আলোচনার র্শীষে শিখা। রাজবাড়ীতে হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন, একজনকে বেকসুর খালাস রাজবাড়ীতে ওয়াসার প্রকৌশলীসহ ৫জনের বিরুদ্ধে গাছ চুরির মামলা বালিয়াকান্দিতে স্কুলে গিয়ে আনারস প্রতিকে ভোট প্রার্থনার অভিযোগ। ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী মহানবী (সা.)কে নিয়ে ক*টু*ক্তি করায় ফেনীর সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা মোরেলগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন মোরেলগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রায়পুরায় পৌর ইজারাদারকে কুপিয়ে আহত করলো দুর্বৃত্তরা

নরসিংদী প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

রায়পুরায় পৌর ইজারাদারকে কুপিয়ে আহত করলো দুর্বৃত্তরা

নরসিংদী জেলা , স্টাফ রিপোর্টার :-

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রায়পুরা পৌরসভার ইজারাদারকে কুপিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
আহত ব্যক্তি রায়পুরা থানাহাটি গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে রতন মিয়া (৪৫)। সে পৌর এলাকার পৌর পার্কিংয়ের নিয়মিত ইজারাদার বলে জানা যায়।
শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রায়পুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন, রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের সুরুজ মিয়া ও তার দুই ছেলে ফজলু ও বজলু মিয়া, বারেক মিয়ার ছেলে ইসমাইল মিয়া, খালেক ও কাউসার মিয়া সহ অজ্ঞাত আরও ২০/২৫ জনদের বিরুদ্ধে আহত রতন মিয়ার ভাই রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, পৌর এলাকায় সিএনজি, অটোরিকশা ও গাড়ি পার্কিংয়ের জন্য পৌর কর্তৃপক্ষের নির্দেশে নিয়মিত প্রতিদিন রশিদের মাধ্যমে নির্ধারিত চাঁদা আদায় করে থাকেন ইজারাদার রতন মিয়া। প্রতিদিনের নেয় শনিবার বিকেলে রায়পুরা বাসস্ট্যান্ড এলাকায় ইজারাদার রতন মিয়ার পক্ষে ফয়সাল সিএনজি থেকে চাঁদা আদায়কালে সিএনজি চালক ফয়সাল পৌর পাকিংয়ের চাঁদা দিবে না বলে তর্কে জড়িয়ে পড়ে। পরে বিষয়টি রতন মিয়াকে জানালে রতন মিয়া চাঁদা না দেওয়ার কারণ জানতে চাইলে আগে থেকে উৎপেতে থাকা সিএনজি চালক ফজলু ও তার ভাই বজলু সহ ২০/২৫ জন দা, চাপাতি, হাতুড়ি, লোহার পাইপ, লাঠি-সোটা সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইজারাদার রতন মিয়ার উপর আতর্কিত হামলা চালায়। এতে রতন মিয়ার মাথা, হাত-পা সহ শরীরের বিভিন্ন স্হানে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত অবস্থায় রতন মিয়াকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নরসিংদী জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআজিজুর রহমান জানান, হামলায় আহত রতন মিয়ার পক্ষে লিখিত অভিযোগ পাওয়া গেছে। আমরা দ্রুত তদন্তের মাধ্যমে আইনগত প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর