৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| দুপুর ১২:১৭| গ্রীষ্মকাল|
শিরোনাম :
সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচবিবিতে জনমতে আলোচনার র্শীষে শিখা। রাজবাড়ীতে হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন, একজনকে বেকসুর খালাস রাজবাড়ীতে ওয়াসার প্রকৌশলীসহ ৫জনের বিরুদ্ধে গাছ চুরির মামলা বালিয়াকান্দিতে স্কুলে গিয়ে আনারস প্রতিকে ভোট প্রার্থনার অভিযোগ। ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী মহানবী (সা.)কে নিয়ে ক*টু*ক্তি করায় ফেনীর সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা মোরেলগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন মোরেলগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

বাশাইল সখিপুরের মাননীয় সংসদ বীরমুক্তিযুদ্ধা এ্যডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের আজ সারা দিন সখিপুরের দুটি ইউনিয়নে জনসংযোগ ও পথ সভা করেন।

হাসান আলী সখিপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪২ বার পঠিত

বাশাইল সখিপুরের মাননীয় সংসদ বীরমুক্তিযুদ্ধা এ্যডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের আজ সারা দিন সখিপুরের দুটি ইউনিয়নে জনসংযোগ ও পথ সভা করেন।

হাসান আলী সখিপুর প্রতিনিধি

সকাল থেকে বহুরিয়া ইউনিয়নে বিভিন্ন স্পষ্টে জনসংযোগ ওপথসভার মাধ্যমে সাধারণ জনগণের উন্মুক্ত আলোচনা শুনে এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন এবং স্সমার্ট বাংলাদেশ গড়ার সকল সাফল্য তুলে ধরনের। সারা দিন ভীষণ ভারী বর্ষন থাকা সত্তেও
কথামত বিকেল ৪ঃ০০টায় গজারিয়া ইউনিয়ন ইছাদিঘী ১নং ওয়ার্ডে উপস্থিত হয়ে আছরের নামাজ আদায় করে জনসংযোগ ও উপস্থিত জনতার মাঝে সরকারের সাফল্য তুলে ধরেন। ওনার প্রতি টা পথসভায় সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন সখিপুর পৌরসভার তিন তিনবারে মেয়র বীরমুক্তযুদ্ধা আবু হানিফ আজাদ,করটিয়া শাহদৎ বিশ্ববিদ্যালয়ের সাবেক পিন্সিপাল চর্যাপদ আলীম মাহমুদ,পার্শ্ববর্তী ইউনিয়নের চেয়ারম্যানগন সহ গজারিয়া ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান এ্যড আনোয়ার হোসেন এবং উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের সকল নেত্রীবৃন্দ আরও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং ১নংও ২নং ওয়ার্ড আওয়ামীগের সভাপতি, আলহাজ্ব শামছুল হক মাষ্টার, ও মোহাম্মদ আল আজাদ সাবেক সুপার।
সাধারণত সম্পাদক ডঃ রফিকুল ইসলাম ও সিরাজুল ইসলাম মেম্বার এবং সাবেক ২নং ওয়ার্ড আওয়ামীগের সাধারণত সম্পাদক মজিবুল হক। তিন প্রতিষ্ঠানে প্রধানগন সহ সকল শিক্ষক মন্ডলীগনও নিজ নিজ শিক্ষার্থী সহ উপস্থিত ছিলেন। নবগঠিত সূর্য সন্তান ক্রীড়া সংঘের সকল সদস্যসহ এমপি মহোদয় কে ফুল দিয়ে বরণ করে নিয়ে শুভেচ্ছা বিনিময় করে ক্লাবের সাধারণত সম্পাদক মাজিদুল ইসলাম।পরিশেষে সভাপতির সমাপ্তি বক্তব্যের মধ্য দিয়ে শেষ করে পরবর্তী পথসভায় রওনা হলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর