৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| দুপুর ১২:৩৫| গ্রীষ্মকাল|
শিরোনাম :
সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচবিবিতে জনমতে আলোচনার র্শীষে শিখা। রাজবাড়ীতে হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন, একজনকে বেকসুর খালাস রাজবাড়ীতে ওয়াসার প্রকৌশলীসহ ৫জনের বিরুদ্ধে গাছ চুরির মামলা বালিয়াকান্দিতে স্কুলে গিয়ে আনারস প্রতিকে ভোট প্রার্থনার অভিযোগ। ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী মহানবী (সা.)কে নিয়ে ক*টু*ক্তি করায় ফেনীর সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা মোরেলগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন মোরেলগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

গোয়ালন্দে ১৫ গ্রাম হিরোইন ও ২টি গাঁজা গাছসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

জাহিদুল ইসলাম শেখ রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৪ বার পঠিত

গোয়ালন্দে ১৫ গ্রাম হিরোইন ও ২টি গাঁজা গাছসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

জাহিদুল ইসলাম রাজবাড়ি প্রতিনিধি।

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা পুলিশের অভিযানে ১৫ গ্রাম হেরোইনসহ ০৩ জন ও ০২টি গাঁজা গাছসহ ০১ জন সর্বমোট ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ১৬ই সেপ্টেম্বর বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার। এসময় তিনি জানান, এএসআই মোঃ দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযানে ১৫ই সেপ্টেম্বর সন্ধায় গোয়ালন্দ ঘাট থানাধীন বিষ্ণপুর সাকিনস্থ বরাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী ১। মোঃ রাসেল গাজী (৪৫), কে ১০ গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। সে রাজবাড়ী সদর এলাকার কাচরন্দ গ্রামের মৃত আঃ রশিদ গাজীর ছেলে। তার কাছ থেকে উদ্ধার হওয়া হিরোইনের মূল্য অনুমানিক ১ লক্ষ টাকারও বেশি। ও এসআই এ.এস.এম ইছা খান সঙ্গীয় ফোর্সসহ অভিযানে ১৫ই সেপ্টেম্বর বিকালে সমীর মৃধার পাড়া সাকিনস্থ হাশেম দেওয়ান (৫৫) এর বসত ঘরের পিছনে থেকে ২। হাশেম দেওয়ান (৫৫), কে ২টি গাঁজা গাছ সহ আটক করে পুলিশ। সে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার মদনখালি গ্রামের মৃত শুকুর আলী শেখের ছেলে। এছাড়াও এসআই মোঃ আশরাফুল ইসলামের সঙ্গীয় অফিসারসহ অভিযানে পরিচালনা করে ১৫ই সেপ্টেম্বর রাতে দৌলতদিয়া পোড়াভিটাস্থ বাঁশের সাঁকোর মাথায় খাজার ঘরের পার্শ্বে থেকে ৩। নায়েব হোসেন হৃদয় (৩৮), ও ৪। রেজাউল সিকদার (৪২),কে ৫ গ্রাম হিরোইন সহ আটক করে পুলিশ। এর মধ্যে নায়েব মানিকগঞ্জ জেলার শিবালয় থানার আমডালা গ্রামের আব্দুল কুদ্দুস ছেলে ও রেজাউল গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়ার, শাহাদাৎ মেম্বার পাড়া গ্রামের মৃত মহি উদ্দিন শিকদার এর ছেলে। এদের কাছ থেকে উদ্ধার হওয়া হিরোইন মুল্য অনুমানিক ৫০ পঞ্চাশ হাজার টাকা। এর মধ্যে ১নং মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ০১ টি মাদক মামলাসহ মোট ০৪ টি মামলা এবং ২নং ব্যবসায়ীর বিরুদ্ধে ০২ টি মাদক মামলাসহ মোট ০৪ টি মামলা রয়েছে। পরে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর