৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ| ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি| দুপুর ১২:২৭| গ্রীষ্মকাল|
শিরোনাম :
সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাঁচবিবিতে জনমতে আলোচনার র্শীষে শিখা। রাজবাড়ীতে হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন, একজনকে বেকসুর খালাস রাজবাড়ীতে ওয়াসার প্রকৌশলীসহ ৫জনের বিরুদ্ধে গাছ চুরির মামলা বালিয়াকান্দিতে স্কুলে গিয়ে আনারস প্রতিকে ভোট প্রার্থনার অভিযোগ। ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী মহানবী (সা.)কে নিয়ে ক*টু*ক্তি করায় ফেনীর সবজির আড়তে বাদল নামের একজনকে গণধোলাই পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচার প্রচারনায় ব্যাস্ত প্রার্থীরা মোরেলগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন মোরেলগঞ্জে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

বোনকে উত্যক্ততের প্রতিবাদ করায় ভাইকে ছুরিকাঘাতে হত্যা, মূল হোতার ৩ দিন রিমান্ড মঞ্জুর কারাগারে ৯ জন

মুহাঃজাহিদ হাসান চৌধুরী ফেনী জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৮১ বার পঠিত

বোনকে উত্যক্ততের প্রতিবাদ করায় ভাইকে ছুরিকাঘাতে হত্যা, মূল হোতার ৩ দিন রিমান্ড মঞ্জুর কারাগারে ৯ জন

মুহাম্মদ জাহিদ হাসান চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি

ফেনী ছাগলনাইয়ায় বোনকে উত্যক্ততের প্রতিবাদ করায় ভাই রবিউল হক সাঈদ (২২) কে ছুরিকাঘাতে হত্যা মামলায় একজন আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর ও বাকী ৯ জন আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। শনিবার (১ জুলাই) বিকেলে রবিউল হক সাঈদ হত্যা মামলায় গ্রেফতারকৃত ১০ জন আসামিকে ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অপরাজিতা দাশ এর আদালতে তোলা হলে প্রধান আসামী রফিকুল ইসলামকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে। বাকী ৯ জন আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, ঈদের পরদিন শুক্রবার (৩০ জুন) বিকেলে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নে রবিউল হক সাঈদ তার বোনকে নিয়ে উপজেলার পর্যটন স্পট এক কুইল্লা দিঘী নামক স্থানে বেড়াতে যায়। ওই সময় চম্পকনগর এলাকায় বখাটেরা তার বোনকে নিয়ে আজে বাজে কথা বললে তর্ক-বিতর্কের সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সজিবকে জানালে তিনি বাজারে এলে মিমাংসা করে দিবেন বলে জানান। রবিউল হক সাঈদ মিমাংসার জন্য বাজারে গেলে সি এন জি থেকে নামার সাথে সাথে বখাটেরা তাকে ঘেরাও করে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এ সময় সে মাটিতে লুটিয়ে পড়লে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন বখাটেদের আটক করে স্থানীয় চেয়ারম্যানের অফিসে নিয়ে তালাবদ্ধ করে রাখেন। নিহত রবিউল হক সাঈদ ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মানিক মিয়ার ছেলে।
এ ঘটনার খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ১০ জনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা বিবি মরিয়ম (৪৮) বাদী হয়ে ছাগলনাইয়া থানায় ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আটককৃত আসামিরা হলেন: নেত্রকোনা জেলার কাঠপুরা (বনগাঁও) গ্রামের (চম্পকনগর তার শ্বশুর বাড়ী) রফিকুল ইসলাম (২২), ছাগলনাইয়া উপজেলার চম্পকনগর গ্রামের বেলাল হোসেন শুভ (২২), রুবায়েত হোসেন রাফি (১৯), শেফাউল করিম রিহান (২২), গোফরান উদ্দিন (৩০), মেহেরাব হোসেন সায়েম (১৮), নাসির উদ্দিন (৪২), আশরাফুল ইসলাম রাকিব (২১), ইকবাল হোসেন সাব্বির (২৫) ও নোয়াখালী জেলার চরজব্বর এলাকার উত্তর বাঘা (সমিতি বাজার) মোঃ ইমাম হোসেন (২২)। এছাড়া চম্পকনগর গ্রামের (নানার বাড়ী) মোঃ নয়ন (২০) মোঃ শাকিল (২০) সহ আরো অজ্ঞাত ৫/৬ জন আসামি পলাতক রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ছাগলনাইয়া থানার এসআই শাখাওয়াত হোসেন বলেন, এই হত্যা মামলায় ১০ জন আসামীকে আদালতে হাজির করে হত্যা মামলার প্রধান আসামী রফিকুল ইসলামের ৭ দিন রিমান্ড আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে। বাকি ৯ জন আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এজহার নামিয় ও অজ্ঞাত বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর